spot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩
প্রচ্ছদচট্টগ্রামনারায়ণহাটে মীর নঈমুল ইসলামের মৃত্যুতে শোক সভা

নারায়ণহাটে মীর নঈমুল ইসলামের মৃত্যুতে শোক সভা

নিজস্ব প্রতিবেদক
spot_img

ফটিকছড়িতে নারায়ণহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য মীর নঈমুল ইসলামের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিদ্যালয়ের মিলনায়তনে বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষক-শিক্ষিকা প্যানেলের যৌথ উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবুল বসরের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রেহেনা বেগম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ নগর চা বাগানের চেয়ারম্যান মতিউর রহমান সিকদার (টুটুল)।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নাসিরাবাদ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাস্টার রফিকুল ইসলাম,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার অলি আহাম্মদ,ব্যাংক কর্মকর্তা আবুল মনসুর,নারায়ণহাট বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের সভাপতি আলাউদ্দিন,মাস্টার ইমরান,মাওলানা মহিউদ্দিন,শফিউল আজম,রিয়াজ উদ্দীন ফোরকান,অঞ্জন কান্তি দে-সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রী বৃন্দ।

শোক সভায় বক্তারা বলেন,মীর নঈমুল ইসলাম রাজনীতিবিদ, সংগঠক ও অত্যন্ত বিনয়ী মানুষ ছিলেন। বিদ্যালয়ের যে কোন কাজে তিনি সবসময় এগিয়ে আসতেন। পরে দোয়া মোনাজাতের মাধ্যমে সভা শেষ হয়।

আরও পড়ুন

spot_img

সর্বশেষ