spot_imgspot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
বুধবার, ৬ ডিসেম্বর ২০২৩
প্রচ্ছদচট্টগ্রাম‌‘সনাতনী সমাজ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে’

‌‘সনাতনী সমাজ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে’

নিজস্ব প্রতিবেদক
spot_imgspot_imgspot_imgspot_img

চট্টগ্রাম নগরীর ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডস্থ পাঞ্জাবি-লাইন শ্রী শ্রী শ্যামা কালী বাড়ি পূজা উদযাপন পরিষদ কর্তৃক আয়োজিত, ‘শুভ মহালয়া’ উপলক্ষে পুণ্যার্থীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার (১৬ অক্টোবর) রতন চন্দ্র দাশ এর সভাপতিত্বে ও বাপ্পী দাশ এর সঞ্চালনায় চট্টগ্রাম মহানগর যুবলীগের সহ সভাপতি দেবাশীষ পাল দেবুর উদ্যোগে এসব বস্ত্র বিতরণ করা হয়।

এসময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সীভাসুর সাবেক উপাচার্য ও একুশে পদক প্রাপ্ত অধ্যাপক গৌতম বুদ্ধ দাশ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সহ -সভাপতি দেবাশীষ পাল দেবু।

অধ্যাপক গৌতম বুদ্ধ দাশ বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশই আমাদের একান্ত কাম্য বাংলাদেশের শাশ্বত যে সংস্কৃতি সেই সংস্কৃতির হাত ধরেই শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে।

প্রধান অতিথির বক্তব্যে দেবাশীষ পাল দেবু বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে শেখ হাসিনা যে কাজ করে যাচ্ছেন, সেই মহৎ কর্ম যজ্ঞের সহযোগী হিসেবে সনাতনী সমাজ সব সময়েই তাঁর পাশে থাকবে।

এতে আরো উপস্থিত ছিলেন, ইঞ্জিঃ তরুন তপন দত্ত, অধ্যাপক সমীর কান্তি মজুমদার, স্বপন চক্রবর্তী, অমৃত ঘোষ মানিক, মো: নুরুল ইসলাম রাসেল, মো: যুবায়ের হোসেন অভি, মারুফুল ইসলাম, আব্দুর রহিম, মাকসুদুর রহমান প্রমুখ।

আরও পড়ুন

spot_img

সর্বশেষ