spot_imgspot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
বুধবার, ৬ ডিসেম্বর ২০২৩
প্রচ্ছদচট্টগ্রামমিরসরাইয়ে মহাসড়কে বিএনপির মিছিল, টায়ারে আগুন

মিরসরাইয়ে মহাসড়কে বিএনপির মিছিল, টায়ারে আগুন

মিরসরাই প্রতিনিধি
spot_imgspot_imgspot_imgspot_img

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের দ্বিতীয় দিন ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে মিছিল করেছে উপজেলা বিএনপির একাংশ। চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যানের সমর্থিত উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিনের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা মহাসড়কে টায়ার জ্বালিয়ে আগুন দেয়। অন্যদিকে প্রথম দিনের মতো আজও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ উপজেলার বিভিন্ন আঞ্চলিক সড়কে বিজিবি, পুলিশ টহল দিচ্ছে। ক্ষমতাসীন দল বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে।

জানা গেছে, মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভার উত্তর বাজার এলাকায় বুধবার ভোরে একটি ঝটিকা মিছিল করেছে বিএনপি। এসময় তারা টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল শেষে চলে যায়।

মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন দাবি করেন, বারইয়ারহাট এলাকায় তারা মিছিল ও পিকেটিং করেছে। দলের নেতাকর্মীরাও যার যার অবস্থানে রয়েছে।

অবশ্য এখানকার মহাসড়ক ও আঞ্চলিক সড়কে টহলে থাকা দুই প্লাটুন বিজিবির নেতৃত্বে থাকা মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান বিএনপির মিছিল ও পিকেটিং করার বিষয়টি সত্য নয় জানিয়ে বলেন, ‘বুধবার ভোরবেলায়ও আমরা টহলে ছিলাম। কোথাও এ ধরণের কোন মিছিল কিংবা পিকেটিং এর ঘটনা ঘটেনি। বিএনপি হয়তো পুরানো কোন ছবি ব্যবহার করে প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করছে।’

এদিকে বুধবার অবরোধ চলা সময়ে মহাসড়কে দূরপাল্লার কোন গণ পরিবহণ দেখা না মিললেও লেগুনা, সিএনজি চালিত অটোরিকশা, ব্যক্তিগত ও মালবাহী যানবাহন চলাচল ছিলো স্বাভাবিক। মহাসড়ক ও বিভিন্ন আঞ্চলিক সড়কে বিজিবি ও পুলিশ টহল দিচ্ছে। উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে ক্ষমতাসীন দল অবস্থানে রয়েছে।

আরও পড়ুন

spot_img

সর্বশেষ