spot_imgspot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
শনিবার, ৯ ডিসেম্বর ২০২৩
প্রচ্ছদচট্টগ্রামএমপি দিদারের নেতৃত্বে অবরোধ বিরোধী মোটর শোভাযাত্রা

এমপি দিদারের নেতৃত্বে অবরোধ বিরোধী মোটর শোভাযাত্রা

সীতাকুণ্ড প্রতিনিধি
spot_imgspot_imgspot_imgspot_img

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ডের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম এর নেতৃত্বে বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের নামে আগুন সন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটিগেট থেকে সীতাকুণ্ড পৌর সদর মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। মোটর সাইকেল, কার ও মাইক্রো যোগে অনুষ্ঠিত এ শোভাযাত্রায় চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ.যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় শোভাযাত্রাটি শুরু হয়ে সীতাকুণ্ড পৌরসদরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আলহাজ্ব দিদারুল আলম এমপি।

সমাবেশে আলহাজ্ব দিদারুল আলম এমপি বলেন, আবারও হরতাল-অবরোধ ডেকে মানুষের জান-মাল নিয়ে ছিনিমিনি খেলছে বিএনপি- জামায়াত । সীতাকুণ্ডে অতীতে এরা যে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য চালিয়েছিল তা আর হতে দেবো না।

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ডের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি বলেন, এদের যেকোনো অপচেষ্টার বিরুদ্ধে দেশের মানুষ ঐক্যবদ্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভাবনীয় উন্নয়ন ও শান্তিপুর্ণ পরিবেশকে বিঘ্নিত করে বিএনপি-জামায়াত আগামী নির্বাচনকে বানচাল করার অপচেষ্টা চালাচ্ছে। এ দেশের শান্তি্প্রিয় মানুষ তাদের প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন করার জন্য প্রস্তুত।

সমাবেশে সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাঁশবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ শওকত আলী জাহাঙ্গীর, বারৈয়াঢালা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ রেহান উদ্দিন, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন, সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, পৌরসভার প্যানেল মেয়র হারাধন চৌধুরী (বাবু), কাউন্সিলর দিদারুল আলম এ্যাপেলো, উপজেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক মোফাক্কর চৌধুরী, মাহবুব মেম্বার, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাশেম ভূঁইয়া, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজান, সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলাল উদ্দীন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি দুলাল দে, উত্তর জেলা কৃষকলীগের সহ সভাপতি শওকতুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব জোবায়ের হোসেন জিকু প্রমুখ নেতৃবৃন্দ।

আরও পড়ুন

spot_img

সর্বশেষ