spot_imgspot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
রবিবার, ৩ ডিসেম্বর ২০২৩
প্রচ্ছদঅর্থনীতিজেসিআই ঢাকা সাউথের কার্যনির্বাহী কমিটি ২০২৪ ঘোষণা

জেসিআই ঢাকা সাউথের কার্যনির্বাহী কমিটি ২০২৪ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
spot_imgspot_imgspot_imgspot_img

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা সাউথের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (৫ নভেম্বর) রাজধানীর গুলশানের একটি ক্লাবের অডিটরিয়ামে অনুষ্ঠিত জেসিআই ঢাকা সাউথের বার্ষিক সাধারণ সভায় ২০২৪ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সেসময় উপস্থিত ছিলেন সংগঠনটির জেসিআই বাংলাদেশ ন্যাশনাল প্রেসিডেন্ট জিয়াউল হক, ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদির, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী ফাহাদ এবং ন্যাশনাল কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

জেসিআই ঢাকা সাউথের ২০২৪ সালের জন্য লোকাল প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন বি এম জাহিদ হোসেন মারুফ। একইভাবে কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন-আইপিএলপি ইকবাল ইলাহি খান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাহিদ হাসান খান, ভাইস প্রেসিডেন্ট আশরাফ হোসেন সানি ও কাজী মোতাহাজ্জাদ বিল্লাহ রাকিব এবং সেক্রেটেরি জেনারেল সারারা খান ।

কমিটিতে আরো রয়েছেন- জিএলসি ফারহানা আনিস খান, ট্রেজারার অর্নি রুবায়েত আখন্দ, ডিরেক্টরস মৌনতা আলম, নিয়াজ হাসনাত শাওন, মাহবুব রহমান তারিক, এক্সিকিউটিভ এসিস্ট্যান্ট টু এলপি কে আর হাসান, কমিটি চেয়ার তানজিল রহমান শোভন এবং আলতাফ কামাল শুদ্ধ।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট ও ২০২৩ সালের জেসিআই সাউথের আইপিএলপি স্টিভ ডি সিলভা। জেসিআই ঢাকা সাউথের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণার আগে সংগঠনটির ২০২৩ সালের পঞ্চম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। এ সংগঠনটির সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারাবিশ্বে সদস্য সংখ্যা ২ লাখের বেশি। সামাজিক উন্নয়নের জন্য বাংলাদেশে সংগঠনটির পাঁচ হাজারেরও বেশি সদস্য সক্রিয়ভাবে কাজ করছেন।

আরও পড়ুন

spot_img

সর্বশেষ