spot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
বুধবার, ৭ জুন ২০২৩
প্রচ্ছদবৃহত্তর চট্টগ্রামপটিয়ায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ১২ যাত্রী দগ্ধ

পটিয়ায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ১২ যাত্রী দগ্ধ

spot_img

পটিয়া প্রতিনিধি »

পটিয়ায় একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ১২ জন যাত্রী অগ্নিদগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৫ জুন) রাত সাড়ে ১০টায় পটিয়া পৌরসভার পিটিআই ট্রেনিং সেন্টার এর সামনে এ দূঘর্টনা ঘটে। স্থানীয়রা পটিয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের দ্রুত উদ্ধার করে পটিয়া স্বান্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের সবার অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন আবুল কালাম, আবদুল আলম, মো: জহির, আরিফ, তৌহিদুল ইসলাম, মো: লোকমান মিয়া, ইদ্রিস মিয়া, মো: হেলাল, মো: বেলাল, মো: জাহাঙ্গীর, মো: মামুন, মো: আবির।

ছবি: আরিফ রায়হান

প্রত্যাক্ষদর্শী বরাত দিয়ে পটিয়া ফায়ার সার্ভিসের কর্তব্যরত অফিসার রুপক কান্তি সরকার বাংলাধারাকে জানান, চট্টগ্রাম হতে সাতকানিয়া ধর্মপুর গামী একটি হাইসকে পেছন দিক হতে একটি কাভার্ডবভ্যান ধাক্কা দিলেই সিলিন্ডার বিস্ফোরণের ঘটনাটি ঘটে এটি। আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পটিয়া হাসপাতালে পাঠিয়েছি। তাদের সবার অবস্থা কম বেশি দগ্ধ হওয়ায় চিকিৎসকরা চমেক হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন।

এ ব্যাপার পটিয়া হাসপাতালের কর্ত্যরত ডা: সৈয়দ রিদুয়ানুর হক জানান, গাড়ির গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে অন্তত ২০ জন আহত হয়েছে এদের মধ্যে ৩ জন শিশু রয়েছে। আগুন পুড়ে যাওয়ার কারণে তাদের উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে পটিয়া থানার কর্তব্যরত ডিউটি অফিসার এস আই রতন মল্লিক বাংলাধারাকে জানান, চট্টগ্রাম হতে কক্সবাজারগামী একটি মাইক্রো বাস রাত সাড়ে দশটার দিকে পটিয়া উপজেলার পিটিআই অফিসের সামনে আসলেই উক্ত মাইক্রো বাসটির এসির কমপ্রেসার বিস্ফোরণ হয়ে গাড়িতে থাকা বার জন যাত্রী আগুনে দগ্ধ হন। খবর পেয়ে আমরা ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আহতদের উদ্ধার করে পটিয়া হাসপাতালে পাঠিয়েছি। দগ্ধ মাইক্রো বাসটি থানা হেফাজতে আছে।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন

spot_img

সর্বশেষ