spot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
বুধবার, ৭ জুন ২০২৩
প্রচ্ছদজাতীয়এরশাদকে দেশের বাইরে নেয়ার মতো অবস্থা নেই

এরশাদকে দেশের বাইরে নেয়ার মতো অবস্থা নেই

spot_img

বাংলাধারা ডেস্ক »

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে দেশের বাইরে নেওয়ার মতো শারীরিক অবস্থা তার নেই বলে জানিয়েছেন তার ছোট ভাই জি এম কাদের। সোমবার (১ জুলাই) সকালে একটি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে তিনি একথা বলেন।

জি এম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা ভালো না। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নেয়ার মতো অবস্থা নেই। তিনি বলেন, দেশেই ভালো ট্রিটমেন্ট (চিকিৎসা) হচ্ছে। এই ট্রিটমেন্টে আমরা সন্তুষ্ট। রক্তে হিমোগ্লোবিন ও লিভারে দীর্ঘ দিনের সমস্যার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বুধবার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন এরশাদ।

তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে রোববার (৩০ জুন) রাত থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছেন দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ। তিনি বলেন, এরশাদের অবস্থা এখনো সংকটাপন্ন। তার অবস্থার কোনো উন্নতি হয়নি।

এর আগে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের অফিসে এক সংবাদ সম্মেলনে জিএম কাদের বলেছিলেন, উন্নত চিকিৎসার জন্য এরশাদকে দেশের বাইরে নেওয়ার প্রস্তুতি রয়েছে পরিবারের। তবে এই মুহূর্তে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসায় আমাদের আস্থা আছে। গত ২০ জানুয়ারি এরশাদকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়েছিল।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বরের একাদশ সাধারণ নির্বাচনের আগেই এরশাদ অসুস্থ হয়ে পড়েন। ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান। এই কারণে নির্বাচনী প্রচারণায়ও অংশ নিতে পারেননি।

বাংলাধারা/এফএস/এমআর/টিএম/বি

আরও পড়ুন

spot_img

সর্বশেষ