১৫ জুলাই ২০২৪

সাবেক স্বামীকে হত্যাচেষ্টা মামলায় মিলার আগাম জামিন

বাংলাধারা ডেস্ক »

কিছুদিন ধরে শোবিজ পাতার অন্যতম আলোচিত খবর সঙ্গীতশিল্পীর বিরুদ্ধে সাবেক স্বামী এস এম পারভেজ সানজারিকে হত্যাচেষ্টার মামলা। আর এতে এসিড নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় সংগীতশিল্পী মিলাকে আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (১ জুলাই) বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এস এস কুদ্দুস জামানের হাইকোর্ট বেঞ্চ এ জামিন দেন। এসময় মিলা আদালতে উপস্থিত ছিলেন। আদালতে মিলার পক্ষে আইনজীবী ছিলেন দেবাশীষ ভট্টাচার্য নিশ্চিত করেছেন।

দেবাশীষ জানান, গত ৬ জুন উত্তরা পশ্চিম থানায় মিলার সাবেক শ্বশুর নাসির উদ্দীন মিলার বিরুদ্ধে এসিড নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, মিলার নির্দেশে তার ছেলের ওপর এসিড হামলা চালানো হয়েছে। ওই মামলায় জামিন চেয়ে আবদেন করলে আদালত ৮ সপ্তাহের আগাম জামিন দেন। আট সপ্তাহ পর মিলাকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে হবে বলেও জানান তিনি।

অন্যদিকে সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে ২০১৭ সালে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন কণ্ঠশিল্পী মিলা। যার অভিযোগ গঠন হয় ২০১৮ সালে। কিন্তু ছয়বার সাক্ষী দিতে না আসায় ২৩ জুন তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। এ মামলার পরবর্তী কার্যক্রমে জন্য আগামী ২২ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি /বি

আরও পড়ুন