১৫ জুলাই ২০২৪

ভারতীয় সীমান্ত দিয়ে আনা সিগারেট বিক্রয়কালে মিরসরাইয়ে আটক ২

চট্টগ্রামের মিরসরাইয়ে ভারতীয় সীমান্ত দিয়ে আসা বিদেশি ব্র্যান্ডের ২ হাজার পিস অবৈধ সিগারেটসহ চোরা চালান চক্রের দুই হোতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুন) দুপুর ১২ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরের উত্তর বাজার ইউ টার্ন থেকে তাদের আটক করা হয়। এ সময় পরিবহন কাজে নিয়োজিত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটাকৃতরা হলেন, ফেনী জেলার ছাগলনাইয়া থানার গোপাল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দুর্গাপুর সিংহ নগর গ্রামের বাগাইয়া বাড়ীর নুরের নবী ছেলে ছালামত উল্লাহ সুমন(৩৫), ও চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কোয়াইশ গ্রামের আব্দুল সওদাগরের বাড়ীর মৃত হারুনের ছেলে মোঃ হেলাল উদ্দিন(৪০)।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মিরসরাই বাজারের উত্তর পাশে ইউটার্নের মুখে ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের উপরথেকে গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২০০০ (দুই হাজার) প্যাকেট বিদেশি মন্ড সুপারস্লিমস গ্রীন আপেল সিগারেট এবং একটি পুরাতন নীল রংয়ের প্রাইভেটকার (চট্ট মেট্রো-গ ১১-৫৪২২) সহ দুজন আসামিকে আটক করা হয়।

মিরসরাই থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি সহিদুল ইসলাম বলেন, আটকৃত আসামিরা ফেনীর ছাগলনাইয়া এলাকা হইতে সীমান্তবর্তী দেশ ভারত থেকে আমদানি শুল্ক ও কর ফাঁকি দিয়ে অবৈধ পথে চোরাচালান করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন